২১ নভেম্বর, ২০১৮ ১৫:৪৭

গৌরনদীতে বিরোধীদের উপর অব্যাহত হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গৌরনদীতে বিরোধীদের উপর অব্যাহত হামলার অভিযোগ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বরিশালের গৌরনদীতে বিরোধীদের উপর ধারাবাহিকভাবে অত্যাচার-নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে ক্ষমতাসীনদের বিরুদ্ধে। গত কয়েক দিনের ধারাবাকিতায় বুধবার সকালেও যুব ও ছাত্রদলের দুই নেতাকে মারধরের পর একজনকে পুলিশে সোপর্দ এবং এক যুবদল নেতার ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের অভিযোগ উঠেছে। 

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বদিউজ্জামান মিন্টু জানান, গত কয়েক দিনে বিএনপির কয়েকজন নেতার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ এবং এক বিএনপি নেতার বাসা তালাবদ্ধ করে দেওয়া ছাড়াও তাদের তৃণমূল নেতাকর্মীদের যেখানে পাচ্ছে মারধর করে এলাকা ছেড়ে যাওয়ার হুশিয়ারি দিচ্ছে ক্ষমতাসীনরা। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে পিঙ্গলাকাঠী বাজারে স্থানীয় যুবদল নেতা ভেটেরেনারি চিকিৎসক কাছেম মোল্লাকে মারধর করে পুলিশে সোপর্দ করে স্থানীয় ক্ষমতাসীনরা। একই দিন উত্তর পালরদী গ্রামে ছাত্রদল নেতা আল আমিনকে মারধর করে তারা। 

এছাড়া সকালে গৌরনদী বাসস্ট্যান্ডে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদ মিয়ার মিস্টির দোকান ভাঙচুর করা হয় বলে অভিযোগ করেন বিএনপি নেতা মিন্টু। 

হামলার অভিযোগ অমূলক দাবি করে উপজেলা ছাত্রলীগ সভাপতি জোবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়া বলেন, বিএনপি’র অভ্যন্তরীন দ্বন্ধের জের ধরে সংঘটিত বিভিন্ন ঘটনার দায় ক্ষমতাসীনদের উপর চাপানোর অপচেষ্টা চলছে। 

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, কাছেম মোল্লাকে গভীর রাতে মহাসড়ক থেকে আটক করা হয়েছে। গভীর রাতে মহাসড়কে তার সন্দেহজনক ঘোরাফেরার কারণ তদন্ত চলছে। উত্তর পালরদী গ্রামে আল আমিনের সাথে জমি নিয়ে প্রতিবেশী এক ছাত্রলীগ নেতার দ্বন্দ্বের জের ধরে তাকে মারধর করা হয়েছে। হামলাকারী ছাত্রলীগ নেতাকে আটকের চেষ্টা চলছে। 

তবে গৌরনদী বাসস্ট্যান্ডে মিষ্টির দোকান ভাঙচুরের অভিযোগ সঠিক নয় দাবি করে ওসি জানান বলেন, তর্কাতর্কির সময় দোকানের ঝাপ পড়ে গিয়েছিল। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর