২১ নভেম্বর, ২০১৮ ১৬:১২

বেনাপোল সীমান্তে দুই শিশুসহ ৯ নারী-পুরুষ আটক

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোল সীমান্তে দুই শিশুসহ ৯ নারী-পুরুষ আটক

বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধ পথে দেশে ফেরার সময় বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে দুই শিশুসহ ৯ জন নারী-পুরুষকে আটক করেছে। আজ সকাল ৯ টার সময় বেনাপোল-পুটখালী সড়কের চারা বটতলা নামকস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বিজিবি। তবে এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারিনি তারা।

প্রাথমিকভাবে জানা যায়, আত্মীয় বাড়ি বেড়ানোর উদ্দেশ্যে বিভিন্নভাবে অবৈধপথে ভারতে প্রবেশ করেছিল তারা। আজ দেশে প্রবেশের পর তাদেরকে আটক করা হয়েছে। 

আটকরা হলো- হুমায়ন (২৮), রানী বেগম (২৮), জায়রন বেগম (৩৫), রুমা খাতুন (৩০), শহিদুল শেখ (৩২), রিয়া খাতুন (৭), সাজ্জাদ হোসেন (১২),লিটন বর্মন(৩৮)ও পিন্টু সরকার (৩১)।
আটককৃতদের বাড়ি নোয়াখালী, চাঁদপুর, বাগেরহাট ও নড়াইলের বিভিন্ন এলাকায়।

৪৯ বিজিবির আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, গোপন সংবাদে জানতে পারি ভারত থেকে বেশ কিছু নারী-পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোলের দিকে যাচ্ছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবির নায়েক আব্দুর রহমান, নজরুল ইসলাম বেনাপোল-পুটখালী সড়কের চারা বটতলা এলাকয় সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৪ জন পুরুষ, ৩ জন নারী ও ২ জন শিশুকে আটক করে। আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর