২২ নভেম্বর, ২০১৮ ০৩:২৮

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

অনলাইন ডেস্ক

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ফাইল ছবি

ময়মনসিংহ ভালুকা উপজেলার নয়নপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোবারক হোসেন (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় একটি পিস্তল, একটি পাইপগান, চার রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

নিহত মোবারক উপজেলার নয়নপুর গ্রামের প্রয়াত মিয়ার উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে  মাদক, চুরি, ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, উপজেলার নয়নপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ২৫০ গ্রাম হেরোইনসহ মোবারক নামে এক ডাকাতকে  আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ওই ডাকাত স্বীকার করে তার কাছে আরও অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য রয়েছে। 

এ তথ্যের ভিত্তিতে অস্ত্র ও মাদক উদ্ধারের জন্য ওই এলাকার একটি পতিত জমিতে পৌঁছা মাত্রই ডাকাত দলের অন্যরা মোবারককে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে কনস্টেবল শফিকুল ইসলাম ও মোজাম্মেল হক আহত হন। 

এ সুযোগে আটক মোবারক দৌড়ে পালানোর সময় দুইপক্ষের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশের সহযোগিতায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর