২২ নভেম্বর, ২০১৮ ১৪:৪০

কুমিল্লায় গৃহকর্মীর মরদেহ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় গৃহকর্মীর মরদেহ উদ্ধার

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের বাথরুম থেকে আকলিমা আক্তার (১৫) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আকলিমা আক্তার নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পশ্চিম বিল কাকরাকান্দা গ্রামের জাহের আলীর মেয়ে। ওই স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের সহকারীর সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরে সে আত্মহত্যা করতে পারে বলে পুলিশের ধারণা। আজ বৃহস্পতিার মরদেহ ময়নাতদন্ত করার জন্য কমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ সূত্র জানায়, আকলিমা প্রায় দুই বছর ধরে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহমুদা আক্তার শিরিনের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল। বুধবার বিকালে সে বাথরুমে প্রবেশ করে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ডাক্তারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে। রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে কৃষ্ণচূড়া নামের ৪র্থ তলা ভবনের ২য় তলার বাথরুমের দরজা ভেঙে পুলিশ ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ডা. মাহমুদা আক্তার শিরিন জানান, আকলিমার প্রেমের বিষয়টি এখন বিভিন্ন জনের নিকট শুনতে পাচ্ছি, কিন্তু আমি নিশ্চিত নই। সে বাথরুমে গিয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, ওই স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের সহকারীর সাথে গৃহকর্মীর প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর