শিরোনাম
২২ নভেম্বর, ২০১৮ ১৫:০৫

মাগুরায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যের পা কাটা

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যের পা কাটা
পূর্ব বিরোধের জের ধরে মাগুরার শালিখা উপজেলার গজদূর্বা গ্রামে দাউদ মন্ডল (৪৫) নামে এক ইউপি সদস্যের পা কেটে নিয়েছে প্রতিপক্ষরা।মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাতে তাকে মাগুরা সদর হাসপাতালে আনা হয়। পরে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। 
 
এলাকাবাসী জানায়, ধনেশ্বরগাতি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গজদূর্বা গ্রামের মাতব্বর রাজ্জাক মোল্যার সাথে ইব্রাহিম মোল্যার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। দাউদ মন্ডল রাজ্জাক মোল্যার সামাজিক দলে মিশে যেতে চাইলে মঙ্গলবার রাত ১০ টার দিকে দিঘলগ্রাম তেতুলবাড়িয়া ভিটা এলাকায় মোটরসাইকেল আটকিয়ে দাউদ মন্ডলকে উপর্যুপরি কুপিয়ে জখম করে। এতে তার ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। মারাত্মক জখম অবস্থায় প্রথমে তাকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 
 
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সম্প্রতি উভয় পক্ষ কোনো মারামারি না করার শর্তে একমত হয়। কিন্তু মঙ্গলবার রাতে আবার তারা নতুন করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর