Bangladesh Pratidin

প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৮ ১৫:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫১
দেশে কোন সংকট নেই: ওবায়দুল কাদের
ফেনী প্রতিনিধি:
দেশে কোন সংকট নেই: ওবায়দুল কাদের
ফাইল ছবি
দেশে কোন সংকট নেই, বিএনপি নিজের সংকটের জন্য শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে না দাঁড়ালে দেশে একটি অংশগ্রহণমূলক নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রবিবার দুপুরে ফেনী জেলা পৌর আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এমন মন্তব্য করেন। 
 
ওবায়দুল কাদের আরও বলেন, ইতোমধ্যে বিএনপির মনোনয়ন বঞ্চিতরা দলের পল্টন ও গুলশান কার্যালয়ে হামলা চালাচ্ছে, বিক্ষোভ করছে, সংকট তাদের নিজেদের মধ্যে।   
 
তিনি বলেন, জোটের বা দলের যে সব প্রার্থীরা মনোনয়ন বঞ্চিত হয়েছে, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে তাদের আরো বেশি মূল্যায়ন করা হবে। 
 
এদিকে দলীয় বিদ্রোহী নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আজকের মধ্যে দলীয় বিদ্রোহী প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার না করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এরশাদ চাইলে আজই বিদেশ যেতে পারেন। সরকার তাকে বিদেশ যেতে বাধা দিচ্ছে এই তথ্য সত্য নয়।
 
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মহাজোট থেকে ফেনী-১ জাসদের প্রার্থী শিরিন আখতার, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমাসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow