Bangladesh Pratidin

প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৮ ২১:৩৯ অনলাইন ভার্সন
নোয়াখালীতে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা
নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীতে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা

‘মুক্তিযুদ্ধের বিজয় বিদ্রোহী বাঙ্গালির জয়’ এই স্লোগানে আজ থেকে নোয়াখালী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে শুরু হয়েছে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা। বিকেলে জাতীয় সংগীত, জাতীয় পতাকা ও বিজয় মেলার পতাকা উত্তোলন শেষে শান্তির পায়রা উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক তন্ময় দাস।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অতিথি ছিলেন পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ বিপিএম- সেবা, পিপিএম-সেবা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মাহে আলম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক মিলন, মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের সাধারণ সম্পাদক মমতাজুল করিম বাচ্চু, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান, সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সাধারণ সম্পাদক এমদাদ হোসেন কৈশোর, এডভোকেট হাজেরা পারভিন। এ সময় মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মেলায় প্রতিদিনের আয়োজনের মধ্যে রয়েছে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, গান, আবৃত্তি, নৃত্যনাটক। মেলায় দেড় শতাধিক স্টল বরাদ্দ দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow