Bangladesh Pratidin

প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৭:৫৯ অনলাইন ভার্সন
ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষে নিহত ১
মুন্সীগঞ্জ প্রতিনিধি:
ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষে নিহত ১

ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। আজ সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে লৌহজং উপজেলার কুমারভোগ নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে নিহত ও আহতসহ পাঁচ জনই প্রাইভেটকারে ছিল বলে জানা গেছে। 

স্থানীয় কর্তব্যরত শ্রীনগর ফায়ার সার্ভিস ইউনিট কর্মকর্তা মো. আরিফুজ্জামান জানান, ঢাকা থেকে মাওয়াগামী একটি ট্রাকের সাথে কুমারভোগ নামক স্থানে বিপরীত দিক মাওয়া ঘাট থেকে ছেড়ে আসা ঢাকামুখী একটি প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আমেরিকা প্রবাসী মো. ফোয়াত (৫০) নিহত হয়। আরো দুই নারীসহ, সামিউল (৪৫) খাদিজা(৩৮), মো. রাসেল (৪০) নাইমা (৪২) আহত হয়। ঘটনার পর শ্রীনগর ফায়ার সার্ভিস'র এম্বোলেন্স, লৌহজং থানা পুলিশ,ও মাওয়া ট্রাফিক টিম, ঘটনাস্থলে পৌঁছে। আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। এদিকে দুর্ঘটনার কারণে মাওয়া পয়েন্টে প্রায় ১ ঘন্টা যান চলাচল সিমিত আকারে চলাচল থাকলে মহাসড়কের দুই পাশে দীর্ঘ ১কিমি যানজট লেগে যায়।একপর্যায়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের ইউনিট ও  নিকটস্থ সেনাবহিনী ঘটনাস্থলে পড়ে থাকা প্রাইভেট কারটি সড়ক থেকে সরিয়ে যানজট পরিস্থিতি স্বাভাবিক করে। 

লৌহজং থানার ওসি মো. মনির হেসেন জানান, নিহত মো. ফোয়াত ঢাকা জেলার জিকাতলার বাসিন্দা। তিনি সদ্য আমেরিকা থেকে দেশে ফেরেন এবং এদিন তিনি চালক হিসেবে ছিলেন। তার মরদেহ মুন্সিগঞ্জ মর্গে হস্তান্তর করা হয়। আহত সবাই ঢাকা জেলার বাসিন্দা। তারা ভোরে মাওয়ায় মাছ কিনার জন্য এসেছিল।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow