১০ ডিসেম্বর, ২০১৮ ২৩:৫৮

সিংড়ায় বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, আহত সাত

নাটোর প্রতিনিধি:

সিংড়ায় বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, আহত সাত

নাটোরের সিংড়ায় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় সুকাশ ইউনিয়নের বুন-কুড়ইল বাজারে বিএনপির স্থানীয় নেতাকর্মীরা ধানের শীষে ভোট প্রার্থনা করার সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠি-সোটা নিয়ে হামলা করে। 

এসময় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এম.এ হান্নান, সহ-সভাপতি প্রভাষক বাবুল আক্তার ও সাংগঠনিক সম্পাদক ডালিম সহ প্রায় সাতজন বিএনপির নেতাকর্মী আহত হয়েছে। এছাড়াও একই ইউনিয়নের জয়কুঁড়ি বাজারে বিএনপির নির্বাচনী অফিস ভাংচুর করেছে এবং আমিনুল নামে যুবদলের এক নেতাকে বেধরক পেটানোও হয়েছে। 

এদিকে শেরকোল বাজারে ধানের শীষের পোষ্টার লাগানোর সময় ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন ছানা, যুবলীগ নেতা সুজন ও মজনু বাধা দিয়েছে বলে অভিযোগ বিএনপির। 

জানা যায়, সন্ধ্যায় শেরকোল ইউনিয়ন বিএনপির সভাপতি মোজাহার হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ছাত্রদলের সভাপতি রাসেল কবির কালামসহ বিএনপির নেতাকর্মীরা ধানের শীষের পোষ্টার লাগানোর প্রস্তুতি নিলে যুবলীগ নেতারা তাদের বাধা দেয় এবং শেরকোলে বিএনপির কোনো পোষ্টার লাগানো যাবেনা বলেও হুমকি দেয়। পরে তাদের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপুল কুমার ঘটনাস্থল গিয়ে দুই দলকেই শান্ত থাকার পরামর্শ এবং পোষ্টার লাগাতে বাধা না দিতে বলেন। 

এছাড়াও ইটালী ইউনিয়নের বিএনপি নেতারা জানান, সাতপুকুরিয়া বাজার, ছাতারদিঘী ইউনিয়নে ও পৌরসভার ৪নং ওয়ার্ডে পোষ্টার লাগাতে বাধা ও হুমকি-ধামকি দেয়া হচ্ছে। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং বিএনপির সংসদ সদস্য প্রার্থী দাউদার মাহমুদ বলেন, বিএনপির জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগ ভয় পেয়ে বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা করছে। পোষ্টার লাগাতে দেওয়া হচ্ছে না। এছাড়া নির্বাচনে নেতা-কর্মীদের মাঠেও নামতে দেওয়া হচ্ছে না। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, ঘটনাস্থলে এসিল্যান্ড ও পুলিশ পাঠানো হয়েছে। সকল অভিযোগ আমলে নিয়ে ব্যবস্থা নেয়া হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর