১১ ডিসেম্বর, ২০১৮ ১৫:০০
বরিশাল-৪

ঐক্যফ্রন্ট প্রার্থীকে পরিচয় করিয়ে দিলেন মহাজোটের প্রার্থী

রাহাত খান, বরিশাল

ঐক্যফ্রন্ট প্রার্থীকে পরিচয় করিয়ে দিলেন মহাজোটের প্রার্থী

বরিশাল-৪ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের জে এম নুরুর রহমান জাহাঙ্গীরকে জনগণের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন ওই আসনে আওয়ামী লীগ তথা মহাজোট প্রার্থী পংকজ নাথ এমপি। গত সোমবার দুপুর ২টার দিকে ওই আসনের মেহেন্দিগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের হাজীরহাট এলাকায় একটি জানাজা অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার দুপুরে জাঙ্গালিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কালাম আজাদ হাওলাদারের বাবা আলহাজ্ব আব্দুল লতিফ হাওলাদারের নামাজে জানাজা স্থানীয় হাজীরহাটে আজাদের বাড়ির সামনে অনুষ্ঠিত হয়। শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে ওই বাড়িতে যান স্থানীয় সাংসদ ও আওয়ামী লীগ তথা মহাজোট প্রার্থী (নৌকা) পংকজ নাথ। জানাজার পূর্বে উপস্থিত জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন স্থানীয় সাংসদ পংকজ। এ সময় উপস্থিত হন ওই আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্টের প্রার্থী (ধানের শীষ) নাগরিক ঐক্যের জেএম নুরুর রহমান জাহাঙ্গীর। কিন্তু জাহাঙ্গীর অধিক পরিচিত না হওয়য় তাকে নিয়ে তেমন কোন আগ্রহ ছিলো না উপস্থিত জনতার। এ সময় নৌকার প্রার্থী পংকজ নাথ উপস্থিত জনতার মাঝে ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের নুরুর রহমান জাহাঙ্গীরকে ধানের শীষের প্রার্থী বলে পরিচয় করিয়ে দেন। ওই জানাজায় উপস্থিত অনেকে এই ছবি তুলে ব্যাঙ্গাত্মকভাবে ফেসবুকে পোস্ট করেন। 

বরিশাল-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী পংকজ নাথ বলেন, নুরুর রহমান তার এলাকার বড় ভাই। তিনি ওই জানাজা অনুষ্ঠানে উপস্থিত হলে বিএনপি’র অনেকেই পাশ কাটিয়ে চলে যান। উপস্থিত জনতার অনেকেই নুরুর রহমানকে ভালোভাবে চিনতেন না। তাই তিনি সম্মানিত মানুষকে যথাযথ সম্মান দিয়েছেন। উপস্থিত জনতার মাঝে নুরুর রহমানকে জাতীয় ঐক্যফ্রন্ট তথা ধানের শীষের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন বলে জানান পংকজ নাথ।

এ বিষয়ে বক্তব্য জানতে নুরুর রহমান জাহাঙ্গীরের ব্যক্তিগত মুঠোফোনে রিং দেওয়া হলেও এক ব্যক্তি ফোন রিসিভ করে নুরুর রহমান মিটিংয়ে ব্যস্ত বলে জানান। 

ওই জানাজায় উপস্থিত মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু বলেন, পংকজ নাথ এমপি আগে থেকেই ওই জানাজা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নুরুর রহমান ওই জানাজায় উপস্থিত হলে এমপি পংকজ নাথ নুরুর রহমান জাহাঙ্গীরকে জাতীয় ঐক্যফ্রন্ট তথা ধানের শীষের প্রার্থী বলে সম্বোধন করে বক্তব্য দেন। নুরুর রহমানকে নিয়ে পংকজ নাথ এমপি নেতিবাচকভাবে তার বক্তব্য উপস্থাপন করেননি বলে দাবি বিএনপি নেতা লাবুর। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর