১১ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫৫

'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন'

দিনাজপুর প্রতিনিধি:

'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন'

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বিগত দশ বছরে দিনাজপুর-২ আসনের বিরল ও বোচাগঞ্জে যে উন্নয়ন সাধিত হয়েছে তা দৃশ্যমান। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এবারের ভোট হবে স্বাধীনতা পক্ষের ও বিপক্ষের শক্তির ভোট। কাজেই স্বাধীনতা বিরোধী শক্তি যেন জয়ী হতে না পারে সেজন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থেকে কাজ করতে হবে। নতুন প্রজন্মের ভোটারদের কাছে দেশ ও এলাকার উন্নয়নের কথা তুলে ধরতে হবে। তারা যেন জানতে পারে স্বাধীনতা বিরোধী শক্তিরা যদি ক্ষমতায় আসে, তাহলে এদেশ কখনো শান্তিতে থাকতে পারবে না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদে থাকে, কৃষকরা শান্তিতে থাকে।

সোমবার সন্ধ্যায় প্রথম নির্বাচনী পথসভায় বোচাগঞ্জ উপজেলার আটগাঁও ইউনিয়নের বাজনিয়া হাইস্কুল চত্বরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরে তিনি হাট মাধবপুরে  আটগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের নব নির্মিত অফিসের উদ্বোধন করেন এবং হাট মাধবপুরে সাধারন ভোটারদের সাথে গনসংযোগ করেন।

ইউপি আওয়ামীলীগ সভাপতি আনিসুর রহমানের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আফছার আলী, সহ-সভাপতি নইমউদ্দীন শাহ, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম চৌধূরী, মোঃ নুরন্নবী চৌধুরী জামান, সেতাবগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান দুলাল, আখচাষী সমিতির সভাপতি ফয়জুল আলম চৌধুরী বাবলু প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর