১১ ডিসেম্বর, ২০১৮ ২০:৫৯

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ আটক ১

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের অভিযানে প্রায় ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ।

আটককৃত হচ্ছে হ্নীলা  ইউনিয়নের পানখালী এলাকায় মৃত আবুল হাসানের ছেলে মোঃ কামরুল ইসলাম (৩৩) ও পলাতক আসামি হচ্ছে হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার আবু বকরের ছেলে আব্দুর রহিম (৩০)।

জানা যায়, মঙ্গলবার দুপুরে টেকনাফ-১ক্যাম্পের ইনচার্জ লেঃ মির্জা শাহেদ মাহতাবের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে হ্নীলা  ইউনিয়নের পাকা রাস্তার পাশে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। সেখানে র‌্যাবের একটি দল গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এসময় এক মাদক ব্যবসায়ী  সুকৌশলে পালিয়ে যায়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি চালিয়ে ৯হাজার৭শ' ২৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪৮লাখ সাড়ে ৬২হাজার টাকা। পলাতক আসামিকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। 

উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী ও পলাতক আসামির বিরুদ্ধেমাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ২২(গ) ধারা মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর