১২ ডিসেম্বর, ২০১৮ ১৫:৫৮

পিরোজপুরে জামায়াতের ৩ নেতা গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে জামায়াতের ৩ নেতা গ্রেফতার

পিরোজপুরে নাশকতা চেষ্টার অভিযোগে বিভিন্ন ধরনের অস্ত্র-গুলি, বোমাসহ জামায়াতের ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শহরের বাইপাস এলাকার সাঈদী ফাউন্ডেশনের সামনে থেকে তাদের আটক করার বিষয়টি আজ দুপুরে সাংবাদিকদের জানান পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক। 

এসময় পুলিশ জামায়াত নেতাদের বহনকারী মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ১টি পাইপগান, ৬ রাউন্ড গুলি, ৪টি ককটেল, ৫টি পেট্রোল বোমা, ৪টি রামদা, ২টি হকিস্টিক, ১৬ টি জিআই পাইপ, ৩টি চা-পাতিও ৩টি ডেগার উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হল- বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার দাঁতপুর গ্রামের মৃত আফতাব হোসেনের ছেলে পিরোজপুর জেলা জামায়াতের অর্থ বিষয়ক সম্পাদক মো: সোহরাব হোসেন জুয়েল (৪৮),কাউখালীর বিড়ালঝুড়ি গ্রামের আব্দুস সামাদ হাওলাদারের ছেলে মো. শওকত আলী (৪২) এবং সদর উপজেলার নামাজপুর গ্রামের সোহরাব আলী শেখের ছেলে মো. নুরুল ইসলাম (৩৫)।

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) এস এম জিয়াউল হক জানান, টহল পুলিশের একটি দল শহরের পুরাতন বাসস্টান্ডে ডিউটিরত অবস্থায় ইন্দুরকানী থেকে একটি লাল রংয়ের মাইক্রোবাস আসতে দেখে থামতে নির্দেশ দেয়। কিন্তু মাইক্রোবাসটি না থামিয়ে চালক দ্রুত চালিয়ে বাইপাস সড়কের পাশে সাঈদী ফাউন্ডেশনের ভিতর ঢুকে পড়ে। এসময় পুলিশও পিছু নিয়ে তিন জনকে আটক করে। তবে মাইক্রোবাসের চালকসহ বেশ কয়েকজন পালিয়ে যায়। 
ওসি আরো জানায়, এরা জামায়াতের সক্রিয় কর্মী এবং আসন্ন নির্বাচন বানচাল করার জন্য তৎপরতা চালাচ্ছিল। তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মঙ্গলবার রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর