১২ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪০

'বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে'

দিনাজপুর প্রতিনিধি:

'বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে'

আওয়ামী লীগ সরকারের দুই মেয়াদে দেশের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য আশীর্বাদ। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। আর এই উন্নয়নের মহাসড়ক অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো মতায় আনতে হবে।

আজ বুধবার সকালে পররাষ্ট্রমন্ত্রীর বাড়িতে প্রায় চার শত অটোচালকদের সাথে মতবিনিময় সভায় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এসব কথা বলেন। 

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, যোগাযোগ খাতে আমরা ব্যাপক উন্নয়ন করেছি। আত্রাই নদীর ওপর খানসামা-চিরিরবন্দর উপজেলায় জয়ন্তিয়া, জয়গঞ্জসহ বড় বড় ৫টি সেতু করেছি। কাঁচা রাস্তা পাকাকরণ করেছি। বীরগঞ্জ-খানসামা হয়ে দারোয়ানি, আমতলী হতে রানীরবন্দর হয়ে পাকেরহাট দিয়ে চৌরঙ্গী বাজার পর্যন্ত আঞ্চলিক মহাসড়ক করতেছি। আপনারা ভোট দিয়ে মতায় নিয়ে আসলে বাকি কাজগুলো সম্পন্ন করা সম্ভব হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই গ্রাম ও শহরের দূরত্ব কমিয়ে তা আধুনিকীকরণ করা হচ্ছে। 

খানসামা উপজেলা আ'লীগের শ্রম বিষয়ক সম্পাদক মন্জুরুল হক বিপ্লব চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ্, উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম, মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন খানসামা উপজেলা শাখার সাধারন সম্পাদক আবু তালহা চৌধুরী, দিনাজপুর ট্রাক ও ট্রাংকলরী শ্রমিক ইউনিয়ন পাকেরহাট শাখার যুগ্ন সাধারন সম্পাদক ওসমান গণি প্রমুখ। 
পরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. রেজাউল করিম ও সদস্য রাকেশ গুহ এর নেতৃত্বে খানসামা ডিগ্রি কলেজে কর্মীসভা ও পাকেরহাটে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর