১২ ডিসেম্বর, ২০১৮ ১৮:০৬

ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃতদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি:

ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃতদেহ উদ্ধার

নিখোঁজের দুইদিন পর পাবনার ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বিকেল ৩টার দিকে উপজেলার মুলাডুলি বাণিজ্যিক ইক্ষু খামারের সংলগ্ন একটি খাল থেকে তার মৃতদেহ উদ্ধার করেন। তিনি মুলাডুলি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রামনাথপুর গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান মোক্কাস প্রামানিকের ছেলে। 

নিহত এরশাদের মামা ও মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামাল হোসেন মিঠু বলেন, সে রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। গত সোমবার কাজ শেষে রাতে বাড়ি ফিরে খাওয়া দাওয়া শেষে বাড়ি থেকে পাশ্ববর্তী গ্রাম শেখপাড়া যাওয়ার কথা বলে বের হয়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরদিন মঙ্গলবার এরশাদের ভাই ঈশ্বরদী থানায় একটি এজহার দায়ের করেন। পরে বুধবার তার মৃতদেহ উদ্ধার করা হয়। তারা পারিবারিক ভাবে আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত। কারা কেন তাকে এভাবে হত্যা করেছেন, বিষয়টি আমরা নিশ্চিত নয়। 
এ বিষয়ে নিহতের চাচাতো ভাই আমিরুল ইসলাম জানান, সে নিখোঁজের বিষয়টি জানাজানি হওয়ার পরে থানায় এজহার দায়ের করা হয়। তবে কারা তাকে হত্যা করেছে বিষয়টি বুঝতে পারছি না। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এরশাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার একটি কান কেটে ফেলা, একটি চোখও ক্ষত করা এবং গলায় বৈদ্যুতিক তার পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে রাজনৈতিক হত্যাকাণ্ড কিনা জানতে চাইলে তিনি বলেন, তার পরিবার থেকে আমাদের এমন কোন তথ্য প্রদান করা হয়নি। তদন্ত সাপেক্ষে বলা যাবে ঘটনার মূল রহস্য।   

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর