Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ ডিসেম্বর, ২০১৮ ১৮:১০ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৮ ১৮:১৩
ভালুকায় ছেলের হাতে মা খুন
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:
ভালুকায় ছেলের হাতে মা খুন

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া ডোবালিয়া পাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে মরিয়ম বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে ছেলে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার জামিরদিয়া ডোবালিয়া পাড়ায় মোস্তফা (৪৫) নামে এক পাষন্ড অটোচালক ছেলে বাড়ির উঠানে নিজ হাতে দা দিয়ে গলা কেটে এ খুনের ঘটনা ঘটিয়েছে। ঘটনার পর ঘাতক ছেলেকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।  

জানা যায় ওই গ্রামের মৃত. আব্দুল জব্বারের স্ত্রী মরিয়ম বেগম যে ঘরটিতে থাকতেন তা ছেড়ে দেয়ার জন্য মোস্তফা দীর্ঘদিন যাবৎ মায়ের ওপর নানাভাবে অত্যাচার করে আসছিল। অভিযুক্তের ভয়ে নিহতের ছোট ছেলে শাহ জালালকে গত কয়েক মাস ধরে বাড়ি ছেড়ে বিভিন্ন স্থানে পালিয়ে থাকতে হয়েছে। এলাকাবাসী ও শাহ জালাল আরও জানান, তার মাকে বাড়ির উঠানে গলা কেটে হত্যার পর ঘাতক মোস্তফা দৌঁড়ে গিয়ে পার্শ্ববর্তী দোকানপাটের সামনে গিয়ে বলতে থাকে মাকে আমি মেরে ফেলেছি। 

এসময় স্থানীয় জনতার সন্দেহ হলে টের পেয়ে সেখান থেকে পালানোর সময় এলাকাবাসী তাকে আটক করে। হবিরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু জানান, ভাইদের মধ্যে মরিয়ম বেগমের থাকার ঘর ও জমি টুকু নিয়ে বিরোধের কারণে বেশ কয়েকবার দরবার-সালিশ করেছেন কিন্তু কোন পক্ষই সালিশ মানেননি। 

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, মাকে খুন করার ঘটনায় ঘাতক ছেলে আটক করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে এবং বাদী যাদের বিরুদ্ধে অভিযোগ করবে তাদেরকেই আইনের আওতায় নেয়া হবে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow