Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৮ ১০:০৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৮ ১৫:৪৬
পাবনায় হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ২ ট্রেন যাত্রী নিহত
পাবনা প্রতিনিধি
পাবনায় হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ২ ট্রেন যাত্রী নিহত

পাবনার ঈশ্বরদীর পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের ছাদে ভ্রমণকারী দুই যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৫ জন। আজ শুক্রবার ভোড়ে ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ব্রিজ পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি বগুড়া জেলায়। তারা পেশায় শ্রমিক বলে পুলিশ নিশ্চিত করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈশ্বরদী থানা এলাকায় দুইজনের মৃতদেহ ও অপর একজনকে আহত অবস্থায় পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী। আহত ব্যক্তিদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে ভেড়ামারা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, তার এলাকায় সেতুর গার্ডারে আহত হয়েছে ৫ জন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পদ্মা নদীর উপর পৌনে দুই কিলোমিটার দীর্ঘ শতবর্ষী এই রেল সেতুর দুই প্রান্তে পাবনার পাকশী ও কুষ্টিয়ার ভেড়ামারা পড়েছে।

স্থানীয়রা জানান, দুই দিন সরকারি ছুটির সঙ্গে বিজয় দিবস মিলিয়ে টানা তিন দিনের ছুটি পাওয়ায় মানুষ বাড়ি ফিরবেন ঢাকা থেকে। টিকেট না পাওয়ায় অনেক যাত্রী নিষেধ না মেনে ছাদে চড়ে গন্তব্যস্থলে যাওয়ার চেষ্টা করার কারণেই এমনটি হয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow