১৫ ডিসেম্বর, ২০১৮ ১৫:৪৯
বিএনপি-জাতীয় পার্টির নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদানকালে এমপি খালিদ

'বর্ণচোরা ও স্বাধীনতা বিরোধীরা এক জোট হয়েছে'

দিনাজপুর প্রতিনিধি

'বর্ণচোরা ও স্বাধীনতা বিরোধীরা এক জোট হয়েছে'

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বর্ণচোরা ও স্বাধীনতা রিরোধীরা এক জোট হয়ে কাজ করছে। নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে তারা এখন নির্বাচন বানচালের নাটক করছে।  শনিবার সকাল ১১টায় বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন । 

এসময় তিনি বলেন, ৭১’র  পরাজিত শক্তির সাথে ড, কামাল হোসেন শহীদ বুদ্ধিজীবি দিবসে স্মৃতি সৌধে যাচ্ছে। বিএনপির সাথে এক জোট হয়ে এই বর্ণচোরার দল দেশকে একটি সংঘাতময় পরিবেশের দিকে নিয়ে যেতে চাইছে। কিন্তু আওয়ামী লীগ যতদিন দেশ পরিচালনায় আছে ততদিন তাদের এই অসৎ উদ্দেশ্য পুরন হবে না।

তিনি আরো বলেন, সারাদেশে বিএনপির অসংখ্য নেতাকর্মী বিএনপির স্বরূপ চিনতে পেরে দল ত্যাগ করে আওয়ামী লীগের পতাকা তলে আসছে। যোগদান অনুষ্ঠানে বিএনপির নেতা আসলাম ও জাকিরের নেতৃত্বে ও জাতীয় পার্টির নেতা মোঃ ইসকান্দার আলী মির্জা, ফরিদ হোসেনের নেতৃত্বে বিএনপি ও জাতীয় পার্টির শতাধীক নেতাকর্মীআওয়ামী লীগে যোগদান করেন।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগে যোগদানকারী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও পৌর বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আসলাম ও পৌর বিএনপির সাবেক সভাপতি মোঃ জাকিউর রহমান জাকির প্রমুখ। 

যোগদান অনুষ্ঠানে সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুস সবুর, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আফছার আলীসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এরপর প্রধান অতিথি খালিদ মাহমুদ চৌধুরী এমপি সেতাবগঞ্জ সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হল রুমে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নব গঠিত ৭১ সদস্য বিশিষ্ট কমিটির পরিচিতি ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর