Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪১ অনলাইন ভার্সন
ধুনটে অগ্নিকান্ডে দু'টি গরুর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
ধুনটে অগ্নিকান্ডে দু'টি গরুর মৃত্যু

বগুড়ার ধুনট উপজেলায় পরিত্যক্ত ছাইয়ের কুণ্ডলী থেকে এক বাড়িতে অগ্নিকান্ডে গৃহকর্তা সোলায়মান আলী (৫৫) দগ্ধ হয়েছে। একই সময় তার গৃহপালিত দু'টি গরু পুড়ে মারা গেছে। অগ্নিকান্ডে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। আজ রবিবার উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের রামনারায়নপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাম নারায়নপুর গ্রামের সোলায়মান আলীর বাড়িরে পাশে শনিবার দিবাগত রাতে রান্না ঘরে চুলার ছাই ফেলে রাখা হয়। ওই রাতে পরিবারের লোকজন বাড়িতে ঘুমিয়ে ছিল। আজ রবিবার ভোরের দিকে পরিত্যক্ত সেই ছাই থেকে বাড়ির গোয়াল ঘরে আগুনের সূত্রপাত ঘটে। 

মুহূর্তের মধ্যে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে গৃহকর্তার টিনের তৈরি ৬টি ঘর, আসবাবপত্র ও খাদ্যশস্য পুড়ে গেছে। এসময় গৃহকর্তার গোয়াল ঘরের দুটি গরু পুড়ে মৃত্যু হয়েছে। অগ্নিকান্ড থেকে রক্ষার চেষ্টাকালে গৃহকর্তা সোলায়মান আলী দগ্ধ হয়েছে। তাকে স্থানীয় কিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এতে ওই গৃহকর্তার প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

ধুনট ফায়ার সার্ভিস ইনচার্জ শামীম রেজা এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় জনগণ আগুন নিয়ন্ত্রণ করেছে। পরিত্যক্ত ছাই থেকে আগুনের সূত্রপাত হয়ে পুরো বাড়ি পুড়ে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow