Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ২১:০২ অনলাইন ভার্সন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি:
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেছেন। আজ বেলা ১১টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধ বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন। 

পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্য, মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের রুহের মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ। 

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে.কর্নেল (অব.) মহাম্মদ ফারুক খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, যুগ্ম-সাধারন সম্পাদক এস.এম আক্কাস আলি, গোপালগঞ্জ পৌর সভার মেয়র কাজী লিয়াকত আলী, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলার সাবেকে উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন সরদারসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জেলা, উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow