১৬ ডিসেম্বর, ২০১৮ ২১:৫৮

মেহেরপুরে পুলিশের উপর ছাত্রলীগের হামলা, আটক ৪

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে পুলিশের উপর ছাত্রলীগের হামলা, আটক ৪

মেহেরপুর স্টেডিয়ামে বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠানে পুলিশের উপর হামলা করেছে ছাত্রলীগ। ছাত্রলীগের হামলায় আহত হয়েছেন সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, পুলিশ লাইনের কনস্টেবল মোঃ রনি (২৬) ও মেহেরপুর শহরের ভূমি অফিসপাড়ার স্কুল ছাত্র সুরুজ আলী (১৫)। 

ওসিকে প্রাথমিক চিকিৎসা এবং রনি ও সুরুজকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল সামাদ বাঁধনসহ ছাত্রলীগের ৪ জনকে আটক করেছে পুলিশ। আটকের মধ্যে অন্যান্যরা হলো, ছাত্রলীগ কর্মী ইব্রাহীম (১৭), শিশির (১৮) ও আশিক (১৬)।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিুর রহমান জানান, আজ বেলা এগারটার দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে ইব্রাহিম হোসেন নামের এক ছাত্রলীগ কর্মী ভূমি অফিসপাড়ার সুরুজ আলীকে মারধর করছিলো। এসময় পুলিশ সদস্যরা মারধর থামাতে ছাত্রলীগ কর্মী ইব্রাহিম হোসেনকে আটক করে। এতে স্টেডিয়ামে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছ থেকে ছাত্রলীগ কর্মী ইব্রাহিমকে জোরপূর্বক ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। এতে করে পুলিশের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়। ওসিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। তিনি আরো বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগের সভাপতিসহ ছাত্রলীগের চারজনকে আটক করা হয়। আহত পুলিশ কনস্টেবলকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় ৮ জনের নামে মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর