১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:২৭

ফেসবুকে সরকার বিরোধী উস্কানীমূলক পোস্ট করায় যুবক আটক

ফেনী প্রতিনিধি

ফেসবুকে সরকার বিরোধী উস্কানীমূলক পোস্ট করায় যুবক আটক

ফেনীতে সামাজিক যোগাযোগ মাঢয়োম ফেসবুকে সরকার বিরোধী উস্কানীমুলক লেখা পোষ্ট করায় মঙ্গলবার রাতে শরিফ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শরিফ সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মুক্তিযোদ্ধা আবদু রবের ছেলে ।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানা যায়, মুক্তিযোদ্ধা আবদু রবের ছেলে মো. শরিফ দীর্ঘ দিন কঠিরহাট বাজারে রুমি স্টুডিওতে চাকরি করে আসছে।  সে স্টুডিওর কম্পিউটার থেকে নিজের ফেসবুকে প্রায় সময় সরকারের নানা সমালোচনা করে বিভিন্ন কুরুচিপুর্ন লেখা পোষ্ট করত। বিষয়টি স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতাদের নজরে এলে তাকে ডেকে বারবার সর্তক করা হয়। এতে সে লেখা বন্ধ না করে আরও খারাপ করে লেখা লেখতে থাকে।

এরপর বিষয়টি কুঠিরহাট বনিক সমিতির সভাপতি ডা নুর নবী সাধারন সম্পাদক শাহাদাত হোসেনকে অবহিত করা হয়। বাজার কমিটি শরিফকে সর্তক করলে কিছুদিন বন্ধ রেখে গতকাল থেকে নির্বাচন কমিশনার প্র্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগসহ অংঙ্গ সংগঠনের নামে বিভিন্ন আইডি থেকে কুরুচ পুর্ন লেখা পোষ্ট করতে থাকে। 

মঙ্গলবার রাতে চরমজলিশপুর ও বগাদানা ইউনিয়নের ছাত্রলীগ যুবলীগ কর্মীরা তাকে আটকে রেখে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ  মোয়াজ্জেম হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর