১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:১৬

সড়ক দুর্ঘটনার কবলে সাবেক মন্ত্রী গোলাম মোস্তফা

কুমিল্লা প্রতিনিধি

সড়ক দুর্ঘটনার কবলে সাবেক মন্ত্রী গোলাম মোস্তফা

কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার গোমতা-তীরচর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এতে তিনিসহ ৫জন আহত হয়। 

জানা যায়, মঙ্গলবার মহাসড়কের চান্দিনার গোমতা-তীরচর এলাকায় পৌঁছালে তার বহনকারী গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে ধুপখোলা আজগর আলী প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। 

আহত অন্যরা হলেন তার ব্যক্তিগত সহকারি আকতার হোসেন, সফর সঙ্গী ফারুক আহমেদ, জীবন এবং গাড়ি চালক। হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনিরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

সাবেক সচিব এবিএম গোলাম মোস্তফা বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবং কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সাবেক এমপি ছিলেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তার গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড়শালঘর গ্রামে। 

সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা এবং দেবিদ্বার আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুলের নির্বাচনী প্রচারণা শেষে ঢাকার ফিরছিলেন তিনি। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর