১৯ ডিসেম্বর, ২০১৮ ১৫:৪৬

বিশ্বনাথে কামরুল হত্যাকারীদের ফাঁসি চেয়ে মানববন্ধন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে কামরুল হত্যাকারীদের ফাঁসি চেয়ে মানববন্ধন

সিলেটের বিশ্বনাথে কামরুল হত্যাকারীদের ফাঁসি চেয়ে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার দুপুরে কামরুলের নিজ গ্রাম উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সর্বস্তরের জনসাধারণ অংশ নেন।

মানবন্ধনে বক্তারা বলেন, কামরুল ছিল পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি। তাকে হারিয়ে পুরো পরিবার দিশেহারা। আমরা বাকরুদ্ধ-শোকাহত। যারা কামরুলকে হত্যা করে একটি পরিবারকে ধ্বংস করে দিয়েছে তাদের ফাঁসি চাই আমরা।

প্রসঙ্গত, গত শনিবার সিলেটের দক্ষিণ সুরমার বিবিদইল গ্রামের সড়কের পাশ থেকে উপজেলার বাইশঘর গ্রামের নুর উদ্দিন কলা মিয়ার ছেলে অটোচালক কামরুল ইসলামের (১৮) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় সালাম, নিজাম ও হাফিজ নামে তিন জনকে আটক করে পুলিশ। তাদের দেয়া তথ্যমতে বাঘরখলা গ্রামের একটি ফসলি জমি থেকে হত্যায় ব্যবহৃত ছুরি ও সিলেট শহরের বাঘবাড়ী থেকে অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় সোমবার দুপুরে আটককৃত সালামকে নিয়ে জালালাবাদ থানার সোনাতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে কামরুলের পরনের কাপড় উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের মামা নূর আলী বাদী হয়ে রবিবার রাতে বিশ্বনাথ থানায় একটি মামলা (মামলা নং-১০) দায়ের করেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর