১৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:১৮

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৩

কুমিল্লার চান্দিনায় বিদেশ থেকে আসা যাত্রী নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ছয়জন। বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরীতলা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাদুয়ারা গ্রামের হাজী আয়েজ উল্লাহর ছেলে দুবাই প্রবাসী আব্দুল মান্নান (৪০), তার বড় ভাই আবুল কাশেম (৪২) এবং লক্ষ্মীপুর জেলার বাবুল মিয়ার ছেলে রাকিব হোসেন (২০)। 

আহতরা হলেন, নিহত আব্দুল মান্নান এর ভাতিজা সালাউদ্দিন (২৫), স্ত্রী হাসিনা বেগম (৩৪), মেয়ে হাফসা, তাকিয়া ও তানহা এবং নোয়াখালী চাটখিল উপজেলার পরকোট গ্রামের হারুনুর রশিদের ছেলে গাড়ি চালক নূর হোসেন পারভেজ (২৮)। 

দুর্ঘটনার পরে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট, হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করা হয়। 

মাইক্রোবাস চালক পারভেজ জানান, ভোরে মনোহরগঞ্জ থেকে তাদের নিয়ে বিমানবন্দর যাই। আব্দুল মান্নান দুবাই থেকে আসার পর তাদেরকে নিয়ে বাড়ি ফিরছিলাম। মহাসড়কের নূরীতলা এলাকায় পৌঁছার পর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়ানো একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। 

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পর নিহত তিন জনের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করা হয়েছে। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর