১৫ জানুয়ারি, ২০১৯ ২০:১২

নোয়াখালীতে সেলুন ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে সেলুন ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

প্রতীকী ছবি

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ব্রজ লাল শীল (৫৮) নামের এক সেলুন ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাই মানিক লাল শীলের ছেলে রঞ্জিত লাল শীল (২৮) ও সন্দেহজনকভাবে এমরান হোসেন (২৬) নামের দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১১টার দিকে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেরার নাথ পাড়া গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্রজ লাল শীল ওই এলাকার শীল বাড়ীর কানাই লাল শীলের ছেলে। তিনি স্থানীয় পাল্লা বাজারের সেলুন ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো সোমবার রাত সাড়ে ৯টার দিকে সেলুন বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে বের হন ব্রজ লাল শীল। কিন্তু এরপর থেকে তিনি আর বাড়িতে ফিরে আসেনি। রাতে তার পরিবারের লোকজন তার কোনো সন্ধান না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। এর একপর্যায়ে বাড়ির পাশের একটি পুকুর পাড়ের নির্জনস্থানে গলায় রশি পেঁচানো অবস্থায় ব্রজ লাল শীলের লাশ দেখতে পায় তারা। জানা যায়, আটককৃত রঞ্জিত লাল শীল নিহত ব্রজ লাল শীলের সেলুনে কাজ করতো।

চাটখিল থানার ওসি সামছুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর