Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০১৯ ২০:৩২ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ জানুয়ারি, ২০১৯ ২১:৩৩
কক্সবাজারে পৃথক অভিযানে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩
কক্সবাজার প্রতিনিধি
কক্সবাজারে পৃথক অভিযানে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩
ফাইল ছবি

কক্সবাজারে পৃথক অভিযানে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর মধ্যে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে শহরের বিসিক এলাকা থেকে ৪৫ হাজার ৭৮০ ইয়াবাসহ ২ জন ও বিমান বন্দর থেকে পুলিশ ৪ হাজার ইয়াবাসহ একজন পাচারকারীকে আটক করেছে। এসময় র‌্যাব সদস্যরা একটি ট্রাকও জব্দ করেছে। মঙ্গলবার দুপুরে পৃথক অভিযানে এসব ইয়াবা ও পাচারকারীদের আটক করা হয়।

আটককৃতরা হলেন কক্সবাজারের উখিয়ার কোটবাজার এলাকার মৃত নুর আহমদের ছেলে মো. জসিম (২৮), চকরিয়া এলাকার ঠান্ডা মিয়ার ছেলে নুরুল আলম (৪৮) ও টেকনাফ উপজেলার পুরাতন নয়াপাড়া এলাকার মৃত মাহমুদ উল্লাহ’র ছেলে মো. আব্দুল্লাহ (৩০)।

র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা কক্সবাজার শহরের লিংকরোডের বিসিক এলাকায় টেকনাফ থেকে কক্সবাজারমুখী একটি ট্রাক তল্লাশি করে। এসময় ৪৫ হাজার ৭৮০ ইয়াবাসহ আটক করা হয় ২ জন পাচারকারীকে। পাশাপাশি ইয়াবা বহনের ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মুল্য ২ কোটি ২৮ লাখ ৯০ হাজার টাকা। আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে’।   

অপরদিকে, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ফরিদ উদ্দিন জানান, ‘বেলা ১১টার দিকে কক্সবাজার বিমানবন্দরের প্রধান ফটক থেকে মো. আব্দুল্লাহ (৩০) নামে এক ইয়াবা পাচারকারীকে আটক করেছে পুলিশ। তল্লাশীর সময় তার কাছ থেকে সাড়ে ৪ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারে জড়িত বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।'

বিডি-প্রতিদিন/১৫ জানুয়ারি, ২০১৯/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow