Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০১৯ ২০:৫৪ অনলাইন ভার্সন
মা-বাবাকে নির্যাতনের অভিযোগে জুয়াড়িকে পুলিশে দিল এলাকাবাসী
নোয়াখালী প্রতিনিধি
মা-বাবাকে নির্যাতনের অভিযোগে জুয়াড়িকে পুলিশে দিল এলাকাবাসী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতীতে জুয়ার টাকা না দেয়ায় বৃদ্ধ পিতা-মাতাকে মারধর করার অপরাধে বিমল চন্দ্র মজুমদার (৩৫) নামে এক বখাটেকে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

বখাটে বিমল চন্দ্র মজুমদার উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কদমতলা গ্রামের হরনাথ উকিলের বাড়ীর রশোরাজ মজমুদারের ছেলে।  

বখাটে বিমলের সহদোর শিমুল মজুমদার জানায়, তার ভাই বিমল চন্দ্র মজুমদার বিবাহিত। সে রোজগার না করে জুয়া খেলার জন্য প্রায় পরিবারে ঝামেলা করতো। ঘটনার দিনও বৃদ্ধ মা-বাবার কাছে জুয়ার টাকা না পেয়ে তাদেরকে মারধর করে। এসময় তার বৃদ্ধ বাবা রশোরাজ মজমুদারের নাক ফেটে রক্তাক্ত হয় এবং মা রানী বালা মজুমদার আহত হয়। বাধা দিতে গিয়ে বিমলের পিটুনিতে ছোট ভাই শিমুল মজুমদারও আহত হয়। পরে তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ সময় এলাকাবাসী এগিয়ে এসে বিমলকে ধরে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে জুয়াড়ি বিমল মজুমদারকে বুধবার নোয়াখালী বিচারিক আদালতে পাঠানো হবে। 

বিডি-প্রতিদিন/১৫ জানুয়ারি, ২০১৯/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow