১৬ জানুয়ারি, ২০১৯ ০৮:০৪

নড়াইলে বন্দুকযুদ্ধে নিহত এক, ৩ পুলিশ আহত

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে বন্দুকযুদ্ধে নিহত এক, ৩ পুলিশ আহত

নড়াইলের ধোপাখোলা-কাড়াল বিল এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রুম্মান হোসেন রোমিও (২৮) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। বুধবার ভোররাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রোমিও নড়াইল সদর উপজেলার মধুরগাতি গ্রামের মিজানুর রহমানের ছেলে।এ সময় তিন পুলিশ সদস্য আহত হন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সদস্যরা জানতে পারে একদল সন্ত্রাসী নড়াইল সদর উপজেলার ধোপাখোলা-কাড়ারবিল এলাকায় অবস্থান করছে। পুলিশ সন্ত্রাসীদের আটকের জন্য বুধবার ভোররাত ৩টার দিকে ওই এলাকায় অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের উপর হামলা চালালে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা আক্রমণ চালায়।

বন্দুকযুদ্ধের এক পর্যায়ে পুলিশ গুলিবিদ্ধ রোমিওকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশি অভিযানের এক পর্যায়ে রোমিও’র সহযোগিরা পালিয়ে যায়। নিহত রোমিও এলাকায় দীর্ঘদিন যাবত খুন, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিল।

এ সময় পুলিশ সদস্য সোহাগ, মফিজুল ও নাজমুল আহত হন।আহত পুলিশ সদস্যদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া দেয়া হয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন জানান, নিহত রোমিওর নামে নড়াইল, যশোর ও অভয়নগর থানায় খুন, ডাকাতি,বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডসহ ১৩টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, দু’রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করেছে।এ ব্যাপারে নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর