১৬ জানুয়ারি, ২০১৯ ০৮:৪৩

সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় তালা উপজেলার তেঁতুলিয়া থেকে মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার তেতুলিয়া বিশ্বাসপাড়া নামকস্থান থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি মোটর সাইকেল, ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। পুলিশের দাবি, দুই পক্ষের মাদক ব্যবসায়ীর অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিপক্ষের গুলিতে সে নিহত হয়েছে।

পুলিশ মইজুদ্দিন আহমেদ টুলুর লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। টুলু সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকার শামসুল হক সরদারের ছেলে। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একাধিক মামলা রয়েছে। 

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার রাস্তার পাশে মরদেহটি স্থানীয়রা দেখতে পায়। মরদেহের পাশে একটি টিভিএস মোটর সাইকেল পড়ে ছিলো। অপরিচিত হওয়ায় মসজিদ থেকে মাইকিং করা হয়। মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ছিল। টুলু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ভোর রাতে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর