১৬ জানুয়ারি, ২০১৯ ১৪:৫০

'নেত্রকোনার হাওরাঞ্চলে হবে মৎস্য গবেষনা কেন্দ্র'

নেত্রকোনা প্রতিনিধি:

'নেত্রকোনার হাওরাঞ্চলে হবে মৎস্য গবেষনা কেন্দ্র'

সারাদেশে মৎস্য ও প্রাণী সম্পদ বিভাগের উন্নয়নে সাড়ে ৪ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হবে। সেই সাথে নেত্রকোনার হাওরাঞ্চলে মৎস্য গবেষনা কেন্দ্র স্থাপন করা হবে বলে জানান মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।

বুধবার সকালে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নে নিজ প্রতিষ্ঠিত হেনা ইসলাম ডিগ্রি কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত গণসাংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেত্রকোনায় বেকারত্ব দূরীকরণে ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা হবে।

এ সময় চল্লিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আব্দুল জব্বারের সভাপিতত্বে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা মহিলা লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মানিক ও কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। পরে নেত্রকোনা সার্কিট হাউসে পুলিশ সুপার ও জেলা প্রশাসেনর উদ্যোগে প্রতিমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়।

এরপর তিনি মদনপুর শাহ সুলতান কমর উদ্দিন রুমির (র.) মাজার জিয়ার করেন। এছাড়াও দিনব্যাপী মোক্তারপাড়া কালেক্টরেট মাঠে জেলা আওয়ামী লীগের উদ্যোগে গণ সংবর্ধনায় যোগ দেন তিনি। সন্ধ্যা সাড়ে ৭ টায় জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার কথা রয়েছে মন্ত্রীর।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর