১৬ জানুয়ারি, ২০১৯ ২২:০৯

স্কুলছাত্রের মাটিচাপা লাশ উদ্ধার

স্কুলছাত্রের মাটিচাপা লাশ উদ্ধার

কুমিল্লায় মাটিচাপা অবস্থায় জয় চন্দ্র ঘোষ (১৫) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া স্কুলছাত্র জয়চন্দ্র ঘোষ উপজেলার নবিয়াবাদ গ্রামের অমর চন্দ্র ঘোষের ছেলে। সে চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিলো।
স্থানীয়রা জানান, বুধবার সকালে পথচারীরা দেবিদ্বার উপজেলার বরকামতা কালিমন্দিরের পাশে মাটির নিচে চাপা দেয়া লাশের হাত দেখে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
সংবাদ পয়ে স্থানীয় এবং পার্শ্ববর্তী নবিয়াবাদ গ্রাম থেকে আসা স্বজনেরা উদ্ধার হওয়ার লাশটিকে নিখোঁজ জয় চন্দ্র’র বলে সনাক্ত করেন। নিখোঁজ হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায়, গত ১৪ জানুয়ারি দেবিদ্বার থানায় নিখোঁজ ডায়েরি করে।
দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। দুষ্কৃতিকারীরা তাকে হত্যার পর মন্দিরের পাশে মাটি চাপা দিয়ে রেখেছিল, ভাগ্যক্রমে লাশের ডান হাতটির উপর থেকে মাটি সরে যাওয়ায় স্থানীয়দের নজরে আসে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর