১৭ জানুয়ারি, ২০১৯ ১৯:৪৪

কুমিল্লায় বাস-অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় বাস-অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত

কুমিল্লার লাকসামে নোয়াখালীগামী বাসের সাথে একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসামের চন্দনা বাজার নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন, লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিমগাঁও গ্রামের ইদ্রিস মিয়া বাবুর্চি (৫৫) ও বাবুর্চির হেলপার লাকসামের আমতলী গ্রামের আল আমিন (৩৫)। আহত তিনজন হলেন, বাবুর্চির হেলপার লাকসামের ফুলগাঁও গ্রামের রহিমা বেগম, একই গ্রামের নাজমা বেগম ও অটোরিকশা চালক জুয়েল মিয়া।  

স্থানীয় সূত্রে জানা যায়, চার যাত্রীসহ লাকসামগামী একটি অটোরিকশা চন্দনা বাজার পার হলে বিপরীত দিক থেকে আসা নোয়াখালীগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় সিএনজি থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এসময় গুরুতর আহত তিনজন। পরিবহন দুটির বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান। 

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে জানান, নোয়াখালীগামী একটি বাস ও সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজির দুই যাত্রী নিহত হয়। আহত হয় চালকসহ অটোরিকশার তিন যাত্রী। আহতদের লাকসামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা পুলিশ হেফাজতে রয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর