Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০১৯ ১৬:১৪ অনলাইন ভার্সন
মাদারীপুরে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই
মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুরে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই
নিহত আবুল মোল্লা

মাদারীপুরের রাজৈর পৌর এলাকার নয়াকান্দি গ্রামের জানু মোল্লার ছেলে আবুল মোল্লা (৪৮) কে কুপিয়ে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে দুর্বৃত্তরা। 

নিহত আবুল ভাড়ায় মোটরসাইকেল চালাতো। তিনি শুক্রবার সন্ধ্যায় টেকেরহাট বাস্টান্ড থেকে দুই যাত্রী নিয়ে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দেয়। পরে গভীর রাতে বাগেরহাট জেলার মোল্লারহাট ব্রিজ এলাকায় তাকে ছুরিকাঘাত করে তার মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, আবুল মোল্লা মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট থেকে দুই যাত্রী নিয়ে মোল্লারহাট ব্রিজ এলাকায় পৌঁছালে যাত্রীবেশি ২ দৃর্বৃত্ত তাকে উপর্যপরি ছুরিকাঘাত করে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। আহতাবস্থায় সড়কের পাশে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায় এবং তার বাড়িতে খবর দেয়। 

পরে তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে তার মৃত্যু হয়। লাশ ময়না তদন্তর জন্য শনিবার দুপুরে বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। তিনি তার পরিবারের এক মাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার সংসারে দুটি কন্যা সন্তান মা ও স্ত্রী রয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং ভাড়ায় চালিত চালকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ প্রসঙ্গে রাজৈর থানার এসআই জহিরুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে নিহতের বাড়িতে এসে তার লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছি।


    
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

আপনার মন্তব্য

up-arrow