২০ জানুয়ারি, ২০১৯ ১৬:১৭

বাঘাইছড়িতে সেচের পানিতে শিশুর মৃত্যু

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

বাঘাইছড়িতে সেচের পানিতে শিশুর মৃত্যু

রাঙামাটি জেলার বাঘাইছড়িতে সেচের পানির ড্রেনে পড়ে এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। মৃত শিশু কন্যাটির নাম সুমাইয়া আক্তার (২)। আজ রবিবার দুপুরে বাঘাইছড়ি উপজেলার পুরাতন মারিশ্যা এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সুমাইয়া ওই গ্রামের বাসিন্দা মো. আজিজুল ইসলামের শিশু কন্যা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাঘাইছড়ি উপজেলার পুরাতন মারিশ্যা এলাকায় একটি সেচ প্রকল্প রয়েছে। সে সেচের ড্রেনে পাশে খেলা করছিল ওই গ্রামের আজিজুলের মেয়ে সুমাইয়া। খেলার চলে হঠাৎ নিখোঁজ হয় সে। অনেক কোন খোঁজাখুঁজি করে সেচের ড্রেনের পানিতে দেখতে পায় স্থানীয়রা। পরে তারা স্বজনদেনর খবর দিলে স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কিন্তু অনেকক্ষণ পানিতে থাকার কারণে তার মৃত্যু হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক। এঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। শিশুটির মা-বাবার কান্নায় চারপাশের পরিবেশ ভারি হয়ে উঠে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. জাহাঙ্গীর আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু কন্যা সুমাইয়ার মৃত্যু পানিতে ডুবার জন্য হয়েছে। তাই বাঘাইছড়ি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর