Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জানুয়ারি, ২০১৯ ২১:৫৭ অনলাইন ভার্সন
পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি টিটু, সম্পাদক তানভীর
পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি টিটু, সম্পাদক তানভীর

পিরোজপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন রবিবার প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জহিরুল হক টিটু (যায়যায়দিন) সভাপতি ও এসএম তানভীর আহমেদ (বাংলাদেশ প্রতিদিন ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন শেখ জাকির আহম্মেদ (দি ডেইলি মনিং অবজারভার) সহ-সভাপতি, শফিকুল ইসলাম মিলন (এটিএন বাংলা) সহ-সভাপতি, জিয়াউল হক (সময় টিভি) সহ-সাধারণ সম্পাদক, খেলাফত হোসেন খসরু (আমাদের অর্থনীতি), দফতর ও পরিসম্পদ সম্পাদক, মো. হাসিবুল ইসলাম হাসান ( বৈশাখী টিভি) কোষাধ্যক্ষ, কবির হোসাইন (দীপ্ত টিভি) সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, তামিম সরদার (ইনডেপেনডেন্ট টিভি) তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক। এছাড়া নির্বাহী সদস্য-মাহামুদ হোসেন (বাংলাদেশ বেতার ও ইউএনবি), এস এম পারভেজ (যুগান্তর ও বিটিভি), এম এ রব্বানী ফিরোজ (দৈনিক খবর), এ.কে আজাদ (সংবাদ), ওয়াহিদ হাসান বাবু (পিরোজপুরের খবর), মসিউর রহমান মহারাজ (দৈনিক গ্রামের সমাজ), কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব (দৈনিক গ্রামের সমাজ)।

পিরোজপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ নির্বাচনে নির্বাচন কমিশনার ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. তুহিন হোসেন। নির্বাচনে প্রেসক্লাবের ৫০ জন ভোটারের মধ্যে ৪৬ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।

বিডি-প্রতিদিন/২০ জানুয়ারি, ২০১৯/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow