২১ জানুয়ারি, ২০১৯ ১৬:১০

নেত্রকোনার মদনে অধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদ

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার মদনে অধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদ

নেত্রকোনার মদন জোবায়দা রহমান মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেনের ওপর সন্ত্রাসী হামলাসহ মিথ্যা মামলার প্রতিবাদে কলেজে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে মদন জোবায়দা রহমান ডিগ্রি কলেজে অধ্যক্ষের কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। 

কলেজ অধ্যক্ষ আনোয়ার হোসেন জানান, গত ৫ জানুয়ারি কলেজ থেকে বেরিয়ে রিকশায় উঠার সাথে সাথেই সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এরপর আটকে রেখে সাথে থাকা ২০ হাজার নগদ টাকা ছিনিয়ে নেয় হামলাকারী। আরও ৫ লাখ টাকা দাবি করে সেখানে ৫টি অলিখিত সাদা ষ্ট্যাম্পে তারা স্বাক্ষর করায়। পরে স্বজনরা রাতে আহত আনোয়ার হোসেনকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় পরের দিন নেত্রকোনায় মানববন্ধন করে কমিউনিস্ট পার্টির নেতৃবৃন্দ। সেই সাথে গণস্বাক্ষর সম্বলিত যতীন সরকারের এক স্মারকলিপি জেলা প্রশাসক বরাবর দেওয়া হয়। 

পুলিশ এ ঘটনায় একজকে আটক করলেও পরবর্তীতে জামিনে বেরিয়ে আসে। আসামি বেরিয়ে আসার পর মিথ্যা মামলা এবং হুমকির প্রতিবাদসহ মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের দাবিতে সোমবার মদন উপজেলা চত্ত্বরে শিক্ষক-ছাত্র-অভিভাবক ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন করার কথা থাকলেও সন্ত্রাসীদের ভয়ে কেউ দাড়াঁতে পারেনি। পরে এ নিয়ে কলেজ অধ্যক্ষের কক্ষেই জরুরি সভা অনুষ্ঠিত হয়। 

কলেজের অধ্যক্ষ জানান, তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর