২১ জানুয়ারি, ২০১৯ ১৯:২৩

খালাকে কুপিয়ে হত্যা করলো ভাগ্নি

কুমিল্লা প্রতিনিধি

খালাকে কুপিয়ে হত্যা করলো ভাগ্নি

কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভানী ইউনিয়নে বৃদ্ধা খালাকে কুপিয়ে হত্যা করেছেন ভাগ্নি মোসা. রুবি আক্তার।  এ ঘটনায় পুলিশ রুবি আক্তারকে (৪০) আটক করেছে।  রবিবার উপজেলার ভানী ইউনিয়নের সাহারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহতের নাম দুধ মেহের বিবি (৮০)।  তিনি ওই গ্রামের মৃত আলী আকবরের স্ত্রী।  রুবি আক্তার বরকামতা ইউনিয়নের নবীয়াবাদ গ্রামের মৃত আবদুল আজিজের মেয়ে।  এ ঘটনায় নিহতের ছেলে মো. গিয়াস কামাল সোমবার দেবীদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

মামলার বিবরণে জানা যায়, মোসা. রুবি আক্তারের স্বামী সন্তান না থাকায় গত পাঁচ বছর ধরে নিহতের বাড়িতে অবস্থান করে বিভিন্ন কাজে সাহায্য-সহযোগিতা করে আসছিলো। রোববার রাতে অসুস্থ দুধ মেহের বিবি রুবি আক্তারকে একাধিকবার ডাকাডাকি করেন। রুবি আক্তার খালার ডাকে বিরক্ত হয়ে রান্না ঘর থেকে দা এনে দুধ মেহের বিবিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।  এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।
 
মামলার বাদী নিহতের ছেলে গিয়াস কামাল জানান, বৃদ্ধা মাকে বিভিন্ন কাজে সাহায্য-সহযোগিতা করার জন্য তাকে বাড়িতে রাখা হয়েছিল।  সে প্রায় সময়ই উত্তেজিত হয়ে মাকে বকাঝকা করতো।  ওইদিন সে মাকে কুপিয়ে হত্যা করে। 

ওসি মো. জহিরুল আনোয়ার জানান, নিহত দুধ মেহের বিবির শরীর ও মাথায় একাধিক জায়গা দা’য়ের কোপ রয়েছে।  লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  রুবি আক্তারকে আটক করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর