Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৯ ২০:৪৪ অনলাইন ভার্সন
ঠাকুরগাঁওয়ে চেতনানাশক ওষুধ খাইয়ে ৩ লক্ষাধিক টাকা লুট
ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ে চেতনানাশক ওষুধ খাইয়ে ৩ লক্ষাধিক টাকা লুট

পরিবারের সাত জন নারী-পুরুষ ও শিশুকে চেতনানাশক ওষুধ খাইয়ে মূল্যমান মালামাল ও তিন লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  রোববার দিবাগত রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার কচুুবাড়ি ভাটা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীযরা জানান, রোববার রাতে সদর উপজেলার কচুবাড়ি গ্রামের মুরগি ব্যবসায়ী আব্দুর রশিদের পরিবারের সাত সদস্যকে খাবারের সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেয় একদল দুর্বৃত্ত।  ওই খাবার খেয়ে পরিবারের লোকজন ঘুমে ঢলে পড়ে।  এরপর সোমবার সকালে পরিবারের লোকজন ঘুম থেকে জেগে দেখতে পায় যে, তাদের শয়ন ঘরে সিঁধ কাটা এবং ঘরের মূল্যমান মালামাল ও নগদ ৩ লাখ টাকা নেই। 

পরে আজ সকালে পরিবারের অন্য সদস্যরা রাতের বাসি খাবার খেলে আরও চার জন অচেতন হয়ে পড়ে।  এ অবস্থায় অন্যরা আক্রান্তদের জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।  তারা হলেন, আব্দুর রশিদ (৭০), সিফাত (১৭), সায়েদ (দেড় বছর), সাজেদা (৪)।

হাসপাতালে চিকিৎসাধীন মুসলিম শেখ বলেন, আমরা রাতের খাবার খাওয়ার পর পরই যে যার মতো নিজ নিজ ঘরে ঘুমাতে যাই। পরে সকালে দেখি, আমার শয়ন ঘরের পেছনে সিঁধ কাটা।  তখন ঘরে রাখা ব্যবসার ৩ লাখ টাকা নেই।  অজ্ঞাতনামা চোরেরা কৌশলে আমাদের চেতন করে এ ঘটনা ঘটিয়েছে।

সদর থানার ওসি আশিকুর রহমান জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি।  অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

up-arrow