Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জানুয়ারি, ২০১৯ ১৪:৪১ অনলাইন ভার্সন
মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় হাইকোর্টের রুল, গ্রেফতার ১
অনলাইন ডেস্ক
মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় হাইকোর্টের রুল, গ্রেফতার ১
কিশোর রুবেল

ভোলার চরফ্যাশনে মধ্যযুগীয় কায়দায় কিশোর নির্যাতনের ঘটনায় করা মামলায় বাবুল মাঝি (৪৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। শশীভূষণ থানা পুলিশ আসামিকে আজ আজ মঙ্গলবার আদালতে সোর্পদ করেছেন।

এ ঘটনায় সোমবার হাইকোর্ট ভোলার ডিসি, এসপি, ইউএনও সংশ্লিষ্ট থানার ওসিকে আগামি রবিবারের মধ্যে কিশোরের চিকিৎসা ও পরিবারের নিরাপত্তা এবং আসামিদের গ্রেফতারের বিষয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মু. মনিরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, সম্প্রতি চরফ্যাশন হাজারীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে হাত ও পায়ের মাঝে লাঠি বেঁধে মধ্যযুগীয় কায়দায় রুবেল নামের এক কিশোরকে হাজারীগঞ্জ ইউপি মেম্বার আমজাদ হোসেন ও তার সহযোগিরা নির্যাতন করেন। এ ঘটনার স্থিরচিত্র ও ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে প্রশাসনের টনক নড়ে। গত শুক্রবার নির্যাতিত কিশোরের মায়ের কাছ থেকে শশীভূষণ থানা পুলিশ শিশু আইন ২০১৩ এর ৭০ ধারায় মামলা গ্রহণ করেন। (যার নং ১৩ তারিখ ১৮/১/১৯)।

এদিকে এ ঘটনায় গ্রেফতারকৃত বাবুল মাঝি এই ঘটনার সঙ্গে জড়িত নয় বলে তার পরিবার দাবি করেছেন।

পরিবারের অভিযোগ নির্যাতনকারী আমজাদ হোসেনের জামাতা লোকমান হোসের শ্বশুরের বিরুদ্ধে বাদীর দায়েরকৃত মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে।

শশিভূষণ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, অভিযুক্ত প্রধান আসামি আমজাদ মেম্বারসহ অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow