Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জানুয়ারি, ২০১৯ ২০:২১ অনলাইন ভার্সন
বগুড়ায় ভিক্ষাবৃত্তি দূরসহ সমৃদ্ধি কর্মসূচির জন্য অনুদান
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ায় ভিক্ষাবৃত্তি দূরসহ সমৃদ্ধি কর্মসূচির জন্য অনুদান

বগুড়ার শিবগঞ্জে ভিক্ষাবৃত্তি দূর করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য উদ্যোমী সদস্যদের মাঝে অনুদানের চেক বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শিবগঞ্জের গুজিয়ায় সদর ইউনিয়ন পরিষদ হলে পিকেএসএফ‘র অর্থায়নে ও টিএমএসএস'র বাস্তবায়নে সমৃদ্ধি কর্মসূচির আওতায় এই অনুদান প্রদান করা হয়।  

অনুষ্ঠানে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সম্মানিত করা, ভিক্ষা বৃত্তি দূর করতে দুইজন উদ্যোমী উদ্যোক্তা তৈরিতে এক লাখ করে দুইজনকে দুই লাখ টাকার চেক এবং শ্রেষ্ঠ শিক্ষক, স্বাস্থ্য কর্মীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন পল্লী-কর্ম সহায়ক ফাউন্ডেশন’র (পিকেএসএফ) চেয়ারম্যান গবেষক ড. কাজী খলীকুজ্জমান আহমদ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিকেএসএফ’র ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল করিম, পিকেএসএফ’র উপ-ব্যবস্থাপনা পরিচালক গোলাম তৌহিদ, টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, শিবগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাশুকাতে রাব্বি,টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক মো. আব্দুল কাদের, পরিচালক মো. সোহরাব আলী খান। 

সভাপতিত্ব করেন শিবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু।

মতবিনিময় সভা শেষে অতিথিবৃন্দ সমৃদ্ধি কর্মসূচির আওতায় একই ইউনিয়নের মাঝপাড়া সমৃদ্ধি কেন্দ্রের উদ্যোগে উন্নয়ন মেলা, কিশোরী ক্লাব, সমৃদ্ধি পাঠাগার পরির্দশন করেন। এ ছাড়া পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি গোকুল বগুড়ায় ইউনিভার্সিটির নতুন ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে যোগ দেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow