২৩ জানুয়ারি, ২০১৯ ০৭:১৯

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

লক্ষ্মীপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রলীগ নেতাকে দেখতে গিয়ে ট্রাক-সিএসজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ ৭ জন  নিহত হয়েছে। বুধবার ভোররাতে ঢাকা-রায়পুর মহাসড়কের রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন, চন্দ্রগঞ্জ বসুদুহিতা এলাকার ছাত্রলীগ নেতা অন্তরের পিতা শাহ আলম ও তার (শাহ আলম) স্ত্রী  নাসিমা, অন্তরের নানী শামছুন্নাহার (৪২), খালা রোকেয়া ও তার ছেলে রুবেল, অন্তরের ভাই অমিদ (৮) এবং সিএনজি চালক নুর হোসেন সোহাগ।

চন্দ্রগঞ্জ  হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান জানায়, ভোর রাতে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-০৬৭৭৭) ঘন কুয়াশার ভেতরে দ্রুত গতিতে চট্টগ্রাম যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএসজিটি দুমড়ে মুচড়ে চালকসহ ওই সিএনজিতে থাকা সকল যাত্রী নিহত হন। দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সাটি উদ্ধার করে জদ্ধ করা হয়। মামলার প্রস্তুতি চলছে।

নিহতের স্বজন  সাহাবুদ্দিন ও আলম জানান, মধ্যরাতে স্থানীয় ছাত্রলীগ নেতা অন্তরকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অন্তরের স্বজনরা তাকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন। তারা নিরাপদ সড়ক ও ঘটনার বিচার দাবি করেছেন।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানও। এদিকে স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা ও বিআরটিএ কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর ফিটনেস ও চালকদের লাইসেন্স ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান আলী।


বিডি প্রতিদিন/২৩ জানুয়ারি ২০১৯/আরাফাত/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর