২৩ জানুয়ারি, ২০১৯ ১৫:৫৩

'খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণআন্দোলন বগুড়া থেকেই'

অনলাইন ডেস্ক

'খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণআন্দোলন বগুড়া থেকেই'

ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‌ভয়াবহ দুর্বৃত্তায়নের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আর এ কারণেই দেশে গভীর সংকট সৃষ্টি হয়েছে। এই সংকট সমাধানে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে বগুড়া থেকেই গণআন্দোলন শুরু করা হবে।’

আজ বুধবার দুপুরে বগুড়া শহরতলীর একটি অভিজাত হোটেলে সদর উপজেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা জানান তিনি। 

মির্জা ফখরুল বলেন, মিথ্যা মামলায় খালেদা জিয়া আজ জেলে। তাকে জেল থেকে বের করতে ও গণতন্ত্র প্রতিষ্ঠা করতে বগুড়া থেকেই ঐক্যবদ্ধ আন্দোলন শুরু করতে হবে।

তিনি বলেন, দেশ আজ গভীর সংকটে। এর আগে এ রকম অবস্থা আর হয়নি। একাদশ নির্বাচনে মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন হয়নি।

নির্বাচন নিয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দের বক্তব্যকে ‘চোরের মার বড় গলা’ আখ্যায়িত করে বিএনপি মহাসচিব বলেন, ভোট ডাকাতি করে জয়লাভ করে তারা এখন বলছেন- তারা দেশে জনপ্রিয়।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন চাঁন, সাবেক এমপি গোলাম মোহাম্মদ সিরাজ, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মাহবুবুর রহমান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশাহ, বগুড়া শহর বিএনপির সভাপতি মাববুবুর রহমান বকুল, সাধারণ সম্পাদক হামিদুল হক চৌধুরী হিরু প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর