২৩ জানুয়ারি, ২০১৯ ১৭:৪৫

নরসিংদীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় বাড়িঘর ভাঙচুর

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় বাড়িঘর ভাঙচুর

নরসিংদীর কাউরিয়া পাড়ায় এলাকার আধিপত্য ও মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ৭ ওয়ার্ড ছাত্রলীগেরে সাবেক সভাপতি রানা আকবর মোল্লার বাড়িতে হামলা চালিয়েছেন। এসময় সন্ত্রাসীরা বাড়ি ঘরে ব্যাপক ভাঙচুর চালায়। নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নেওয়া হয় বলেও অভিযোগ করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

জানা যায়, পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ৭ ওয়ার্ড ছাত্রলীগেরে সাবেক সভাপতি রানা আকবর মোল্লার সাথে খান আলামিনের দ্বন্দ্ব চলে আসছিল। এরই মধ্যে কসাই বাবু নামে একজনকে এলাকায় মাদক ব্যবসা বন্ধের জন্য নির্দেশ দেয়। এই নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। 

এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে কসাই বাবু ও খান আলামিনের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল রানার বাড়িতে হামলা চালায়। ওই সময় বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। এলাকায় আতঙ্কসৃষ্টি করতে পরপর কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করা হয়। এঘটনায় রানা বাদী হয়ে সদর মডেল থানায় ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরো ১০/১৫ জনের নামে মামলা দায়ের করেন।

ওয়ার্ড ছাত্রলীগেরে সাবেক সভাপতি রানা আকবর মোল্লা বলেন, কসাই বাবু ও খান আলামিন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের মাদক ব্যাবসা বন্ধ করার কথা বলায় তারা আমার ওপর ক্ষিপ্ত হয়। আমার বাড়িতে হামলা চালায়। এর আগেও তারা আমার বাড়িতে হামলা করেছে। আমি থানায় মামলা করেছি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দুজ্জামান বলেন, কোন অভিযোগ পাইনি। আভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর