Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৯ ১৭:৫৮ অনলাইন ভার্সন
সিদ্ধিরগঞ্জে আন্তঃজেলা ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
সিদ্ধিরগঞ্জে আন্তঃজেলা ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আন্তঃজেলা ডাকাত চক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

মঙ্গলবার রাত ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানি নগর আল-আমিন গার্মেন্ট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় অজ্ঞাতনামা ৩/৪জন সহ ১০/১২ জন পালিয়ে যায়। আটকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারি জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শামীম জানতে পারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানি নগর আল-আমিন মসজিদ এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় সে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হলে অজ্ঞাত তিন চারজনসহ আরো প্রায় ১০/১২ জন ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ ধাওয়া করে ৩জনকে আটক করে। পরে তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করে। এসময় ডাকাত দলের দেয়া তথ্য মতে তাদের সাথে থাকা একটি লেগুনা গাড়ি (সিলেট-ছ-১১-০৬৭৮) থেকে ১টি চাপাতি এবং ২টি ছুরি উদ্ধার করা হয়। আটককৃতরা হলো মোঃ নাজমুল (২৪), মনির হোসেন (২৩) এবং আবু বাসার ওরফে জনি (১৫)। এসময় পালিয়ে যেতে সক্ষম হয়েছে ডাকাত দলের সদস্য আরিফ (২৪), সজিব (১৮), পইংখ্যা (১৮), নাদিরা (৩০), বিষু (২০), শুকুর (২৮), মামুন (২২)সহ অজ্ঞাত আরো ৩/৪ জন। আটকৃত ডাকাত দলের সদস্যদের মধ্যে নাজমুলের নামে নারায়ণগঞ্জের সোণারগাঁও থানায় ৭টি এবং রুপগঞ্জ থানায় ১টি মামলা রয়েছে। এবং মনিরের নামে নারায়ণগঞ্জের সদর এবং ফতুল্লা থানায় ৩টি মামলা রয়েছে।
 
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজ জানায়, মঙ্গলবার গভীর রাতে একদল ডাকাত দল ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে তিনটি দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়। আটকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে নাজমুল ও মনিরের নামে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow