Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৯ ১৯:১৬ অনলাইন ভার্সন
জনগণ মন্ত্রীদের নজরদারি করছে : পরিকল্পনা মন্ত্রী
সুনামগঞ্জ প্রতিনিধি
জনগণ মন্ত্রীদের নজরদারি করছে : পরিকল্পনা মন্ত্রী

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রী পরিষদের প্রথম সভায় বলেছেন তিনিসহ সকল মন্ত্রীরা জনগণের নজরদারিতে আছেন। আর সকল মন্ত্রীরা আছেন তার নজরদারিতে। সারাদেশের মানুষ মন্ত্রী-এমপিদের প্রতিটি কথা, প্রতিটি পদক্ষেপ ও কাজ নজরদারি করেছে। কাজেই সততা ও নিষ্ঠার সাথে উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে। যাতে বিগত নির্বাচনে মানুষ যে ভালবাসা দেখিয়েছে সেটার প্রতিদান আমরা দিতে পারি।’  
বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা যুবলীগ কর্তৃক তার সম্মানে দেওয়া এক সংবর্ধায়পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন।  
অনুষ্ঠানে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 
পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী তার কর্মদক্ষতার মাধ্যমে দেশের সীমান ছাড়িয়ে বিশ্ব দরবারে পৌছে গেছেন। সারা বিশ্বের সমস্ত বাঙালির একক নেতা এখন শেখ হাসিনা। আমাদের দায়িত্ব হলো এই বাঙালি জাতিকে বিশ্বের মর্যাদার আসনে তোলে আনা। আর তোলে নিয়ে আসার এই সংগ্রামে নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা। আমরা জ্ঞানে-বিজ্ঞানে, চিন্তা-চেতনায় বিশ্বমানে পৌছাতে চাই। 
জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকট, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজি আবুল কালাম, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মতিউর রহমান পীর, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবার হোসেন মঞ্জু, জেলা যুবলীগে যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, খন্দকার মনজুর আহমদ প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

up-arrow