Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৯ ২০:৪১ অনলাইন ভার্সন
স্বৈরতন্ত্র, মাস্তানবাদ দেখতে চাই না : নৌ পরিবহন প্রতিমন্ত্রী
দিনাজপুর প্রতিনিধি
স্বৈরতন্ত্র, মাস্তানবাদ দেখতে চাই না : নৌ পরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে তাদের সেবা করার জন্য, মালিকানা প্রতিষ্ঠার জন্য নয়। আমি দিনাজপুরে কোন ধরনের স্বৈরতন্ত্র, মাস্তানবাদ, মালিকানা দেখতে চাই না। দেশের যে উন্নয়ন হয়েছে আগামী দিনে সেই উন্নয়ন ধরে রাখতে চাই। দিনাজপুরের আজ মানুষ আমাকে যে সম্মানে ভূষিত করেছে সেই সম্মান ও মানুষের ইজ্জত রক্ষা করতে চাই।

বুধবার বিকেল ৫টায় দিনাজপুর বড়মাঠ সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগ আয়োজিত তাকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি এসব কথা বলেন। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (বিরল-বোচাগঞ্জ) আসন থেকে তৃতীয়বারের মত নির্বাচিত সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী নৌপরিবহন মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় দিনাজপুর জেলা আওয়ামী লীগ এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

খালিদ মাহমুদ চৌধুরী এমপি আরো বলেন, বিগত দশ বছরে দেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা চাই। সেই উন্নয়ন হতে দিনাজপুরের মানুষকে কখনো বঞ্চিত না হয়, সে দিকে লক্ষ্য রাখতে হবে। আগামী দিনে তিনি যাতে দিনাজপুরের মানুষের সম্মান রক্ষা করতে পারেন সে ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।   

জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বতীপুর-ফুলবাড়ী আসন থেকে সাতবারের নিবাচিত সংসদ সদস্য সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মো. মোস্তাফিজুর রহমান ফিজু’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দিনাজপুর-১ আসনের মনোরঞ্জনশীল গোপাল এমপি, দিনাজপুর-৬ আসনের শিবলী সাদিক এমপি। স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মো. আব্দুল লতিফ মিয়া, মো. বজলুল হক, মো. আলাউদ্দীন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাসনে ইমাম নয়ন, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান বাবুসহ ১৩ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow