২৪ জানুয়ারি, ২০১৯ ১১:৩৬

নোয়াখালীতে গণধর্ষণের ঘটনায় আরেকজন গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে গণধর্ষণের ঘটনায় আরেকজন গ্রেফতার

প্রতীকী ছবি

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে তিন সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনায় আরেকজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তির নাম জামাল উদ্দিন। বুধবার মধ্যরাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকা থেকে তাকে গ্রেফতার করে নোয়াখালী গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকায় অভিযান চালিয়ে জামালকে গ্রেফতার করা হয়। ধর্ষণের ঘটনায় এ পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামি জাকির হোসেন ওরফে জহিরের দেয়া তথ্যের ভিত্তিতে অপর চারজনকে গ্রেফতার করা হয়েছে। তবে পুলিশ এ বিষয়ে ক্যামেরায় কোনো কথা বলতে রাজি হননি। 

এ দিকে, নির্যাতিতার শারীরিক পরীক্ষার প্রতিবেদন বুধবার অফিসিয়ালি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেরণ করা হয়েছে। তবে ধর্ষণের আলামত পাওয়া-না পাওয়া নিয়ে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিল উল্লাহ্ কোনো মন্তব্য করতে রাজি না হলেও পরবর্বীতে স্বীকার করেন মেডিকেল রিপোর্টে ধর্ষণের আলামত মেলেনি।

গত ১৮ জানুয়ারি (শুক্রবার) মধ্যরাতে নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে সিঁধ কেটে ঘরে ডুকে তিন সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগ উঠে। এ ঘটনায় নির্যাতিতা নারী পরের দিন ১৯ জানুয়ারি (শনিবার) কবিরহাট থানায় জাকির হোসেন ওরফে জহির নামে একজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করে। যদিও ভিকটিমের দাবি তিনি ৭ জনের বিরুদ্ধে অভিযোগ করলেও পুলিশ ৪ জনের বিরুদ্ধে মামলা নেয়। এ ঘটনায় পুলিশ ওইদিনই প্রধান আসামিকে গ্রেফতার করে। পরবর্তীতে প্রধান আসামির তথ্যের ভিত্তিতে পুলিশ আরও চারজনকে গ্রেফতার করে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর