Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০১৯ ১২:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ জানুয়ারি, ২০১৯ ১২:৫৯
সাভারে কুপিয়ে ও পুড়িয়ে ২ জনকে হত্যা, আটক ৩
নাজমুল হুদা ,সাভার
সাভারে কুপিয়ে ও পুড়িয়ে ২ জনকে হত্যা, আটক ৩
প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় ওসমান গণি নামের (৩২) এক মুদি দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে দিকে আশুলিয়া ইউনিয়নের চাঁনগাও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই মুদি দোকানি গাইবান্দা জেলার সাদুল্যাপুর থানার পাইপা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে। নিহত ওই এলাকার আমিরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর রাতে দিকে ওই মুদি দোকানি নিজের দোকান বন্ধ করে বাসায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন এ সময় রিপন, সোহেল, রুবেলসহ ৪ যুবক এসে তাকে ধরে দোকানের ভিতর নিয়ে হাত-পা বেধে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। 

এদিকে, এলাকাবাসী বিষয়টি টের পেয়ে ওই যুবককে আটক করে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ও আক্রমণকারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করে।

আমিরুল ইসলাম প্রামানিক বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমার দোকান ভাই বন্ধ করে বের হওয়ার সময় ৪ যুবক এসে চাইনিজ কুরাইল , রামদা ও হাতুরি দিয়ে এলোপাথরি কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ৩ জনকে আটক করা হয়,  আমি আমার ভাইয়ে হত্যা বিচার চাই । 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বাংলাদেশ প্রতিদিনকে বলেন, কী কারনে ওই যুবক মুদি দোকানিকে হত্যা করেছে, আমরা প্রাথমিক অবস্থায় জড়িতদের গ্রেফতার ও হত্যাকাণ্ডের ব্যাপারে সব ধরনের তথ্য পেয়েছি। এরপরেও এ হত্যাকাণ্ড নেপথ্যে অন্য কোন কারন জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
 
অন্যদিকে, ধামরাই মামুরা গ্রামে গভীর রাতে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যা করা হয়েছে এক নারীকে। পুলিশ লাশ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে দুর্বৃত্তের বিভিন্ন আলামত উদ্ধার করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে রক্ষিত আলামত সম্পর্কে তথ্য ও কিছুই জানায়নি পুলিশ। 

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত  কর্মরকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এক নারীকে কুপিয়ে ও পেট্রোল ঢেলে লাশে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। প্রতিবেশীরা আগুন জ্বলতে দেখে এগিয়ে এসে দেখেন আগুনে পুড়িছেন  নারী। এরপর তারা আগুন নিভিয়ে পুলিশকে খবর দেন। ওসি বলেন, হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। দ্রুতই গ্রেফতার করা হবে। এ ঘটনায় আশুলিয়া ও ধামরাই থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে । 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow