২৪ জানুয়ারি, ২০১৯ ১৫:৪৭

বান্দরবানে অস্ত্রসহ ৪ জন গ্রেফতার

লামা (বান্দরবান) প্রতিনিধি

বান্দরবানে অস্ত্রসহ ৪ জন গ্রেফতার

বান্দরবানের আলীকদম উপজেলায় একটি খামার বাড়িতে ডাকাতির সময় অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ভোর রাতে ডাকাতির প্রস্তুতির গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- চেনতুই মুরুং (২২), চংঅং মুরুং (২৮), চেখইং মুরুং (৫৬) ও দেওয়াই মুরুং (১৮)। এসময় পুলিশ দেশীয় তৈরি ৪টি একনলা বন্দুক, ২টি বন্দুকের কাঠের বড়ি, কাতুর্জ ও বন্দুক তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। 

পুলিশ জানায়, ১নং আলীকদম ইউনিয়নের বাঘের ঝিরি এলাকার আমিনুল ইসলামের খামার বাড়িতে বৃহস্পতিবার ভোর রাতে ডাকাতিকালে বাড়ির মালিক থানায় বিষয়টি মুঠোফোনে জানায়। এর পরপরই থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন চৌধুরী, এসআই মো. আজমগীর, এএসআই শামীম হোসেনসহ পুলিশের ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুইজনকে গ্রেফতার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুই ব্যক্তি আরো দুইজনের নাম বলে দেয় এবং তাদের কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করে। পরে পুলিশ পার্শ্ববর্তী চাকনায় পাড়ায় অভিযান চালিয়ে মোট ৪টি অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করে। 

আলীকদম থানার অফিসার ইনচার্জ মো. রফিক উল্লাহ জানান, বাঘের ঝিরিস্থ একটি খামার বাড়িতে গ্রেফতারকৃতরা ডাকাতির উদ্দেশ্যে গৃহকর্তাকে মারধরসহ টাকা ও মোবাইল চিনিয়ে নিয়ে এক রাউন্ড গুলি ছুড়ে। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করা হয়। এসময় অস্ত্র, কার্তুজ ও বন্দুক তৈরির সরঞ্জাম উদ্ধার করে। আটককৃতের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।  


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর